ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

ডেঙ্গু রোগী ভাগানোর অপরাধে দালালের কারাদণ্ড

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৯, ২১:১২

ডেঙ্গু রোগী ভাগানোর অপরাধে দালালের কারাদণ্ড

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল চত্বর থেকে রফিকুল ইসলাম আকাশ (২২) নামে এক দালালকে ১ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রফিকুলের বিরুদ্ধে ডেঙ্গুজ্বরে আক্রান্ত এক রোগীকে উন্নত চিকিৎসা দেয়ার প্রলোভন দেখিয়ে হাসপাতাল থেকে ভাগিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়।

বুধবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল চত্বর থেকে তাকে আটক করে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রতিনিয়িত ডেঙ্গু রোগীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রাইভেট ক্লিনিকে নিয়ে যাচ্ছে কিছু দালাল। এমন অভিযোগের ভিত্তিতে দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানকালে রফিকুল ইসলাম আকাশ (২২) নামে এক দালালকে হাতেনাতে আটক করা হয়। এসময় দালাল রফিকুল ইসলামকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, কুষ্টিয়া সদর হাসপাতালের মেডিসিন বিভাগের ডা. এ এস এম মুসা কবির, কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত