ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১৮:২৪

প্রিন্ট

রংমিস্ত্রি পিতা দামি ফোন কিনে না দেওয়ায় সন্তানের আত্মহত্যা

দামি ফোন কিনে না দেওয়ায় সন্তানের আত্মহত্যা
অনলাইন ডেস্ক

রাজধানীর বাড্ডা এলাকায় এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম সোহানুল ইসলাম। রবিবার সকালে এ ঘটনা ঘটে। তার পরিবারের ভাষ্য, দামি মোবাইল ফোন কিনে না দেয়ায় তিনি আত্মহত্যা করেছেন।

মৃত সোহানুল ইসলামের বড় ভাই সাইফুল ইসলাম বলেন, সোহান তিন দিন ধরে একটি অ্যান্ড্রয়েড সেট কেনার জন্য বাবার কাছে বায়না ধরেছিলেন। বাবা তাকে বলেছিলেন, আমি রঙমিস্ত্রি মানুষ, এত টাকা কোথায় পাব। তারপরেও অপেক্ষা কর ঈদের সময় মানুষের কাছে টাকা পাব। তারা টাকা দিলে একটি ভালো মোবাইল কিনে দেব।

রবিবার সকাল আটটা থেকে ১০টার মধ্যে যেকোনো সময়ে সোহান ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে থাকেন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুপুর সাড়ে ১২টার দিকে সোহানকে মৃত ঘোষণা করেন।

সোহান রাজধানীর উত্তর বাড্ডার জিএম বাড়ির নিচ তলায় পরিবারের সঙ্গে থাকতেন। তাদের গ্রামের বাড়ি যশোর বাঘারপাড়া থানার চাঁদপুর গ্রামে। তারা বাবার নাম শহিদুল ইসলাম।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আবদুল খান বলেন, সোহানের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে। বিষয়টি বাড্ডা থানা পুলিশকেও জানানো হয়েছে। তার পরিবারের সিদ্ধান্তমতে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত