ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটলেন শিক্ষক

জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটলেন শিক্ষক

জাতীয় শোক দিবসে কেক কেটে নিজের জন্মদিন পালন করেছেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন। জামালপুরের বকশীগঞ্জের ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এ ঘটনা ঘটান। বৃহস্পতিবার (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন তিনি।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, শোক র‌্যালি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভার এক পর্বে একই স্কুলের সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন কেক কেটে তার নিজের জন্মদিন পালন করেন। এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এ ব্যাপারে সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

ধানুয়া কামালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফরহাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি জানাজানির পর জন্মদিনের সকল অনুষ্ঠান পণ্ড করে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম জানান, স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিষয়টির ব্যাখ্যা চাওয়া হয়েছে। পরবর্তীতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত