ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে শোক দিবস পালিত

  রামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৯, ২০:০৫

রামগঞ্জে শোক দিবস পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় পালিত হয়েছে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের পশ্চিম শোশালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে বিদ্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক আবু তাহেরের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সেলিম হোসেনের সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং দরবেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর হোসেন পাটোয়ারী।

বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ঈমন হোসেন, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মেম্বার, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি শিক্ষানুরাগী বেলাল হোসেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাতেমা আক্তার, মো. আবদুর রহমান, আরজু আক্তার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কিছু মানুষের মৃত্যু হয় না। তারা সবসময় মানুষের অন্তরে বেঁচে থাকেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তেমনই একজন মানুষ। তার জন্যই আমরা স্বাধীনতা পেয়েছি। আজ সেই মহান মানুষের শাহাদাত বার্ষিকী। আসুন সবাই প্রতিজ্ঞা করি শোককে শক্তিতে রূপান্তরিত করে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে যার যার জায়গা থেকে দায়িত্ব পালন করবো।

আলোচনা সভা শেষে বিশেষ মোনাজাত করা হয়। এরপর বিদ্যালয়ের অভিভাবক এবং শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত