ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

সুবর্ণচরে কিশোরী গণধর্ষণের মামলায় গ্রেপ্তার ২

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ২০:০২  
আপডেট :
 ১৭ আগস্ট ২০১৯, ২০:১৫

সুবর্ণচরে কিশোরী গণধর্ষণের মামলায় গ্রেপ্তার ২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১৪ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে আসামি করে মামলা করা হয়েছে। এ ঘটনায় চরজব্বার থানা পুলিশ শনিবার বিকেলে ২ আসামিকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে নির্যাতিতার বড়বোন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। আসামিরা হলেন- চর তোরাবআলী গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আলী হোসেন ওরফে হোসেন ব্যপারী, আলী আহমেদের ছেলে মো. সোহেল, মকসুদ চকিদারের ছেলে চৌধুরী ও চরলক্ষ্মী গ্রামের নুর করিমের ছেলে দিদার হোসেন।

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন জানান, গতকাল শুক্রবার ঘটনার বিষয়টি জানান পর আলী হোসেন ওরফে হোসেন ব্যাপারী ও মো. সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। শনিবার মামলা দায়েরের পর আটককৃত ওই দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত,গত বৃহস্পতিবার নিজ বাড়ি থেকে বোনের বাড়ি যাওয়ার সময় চারজন ওই শিশুর পথরোধ করে জোরপূর্বক পাশ্ববর্তী একটি খামার বাড়িতে নিয়ে যায়। সেখানে তিনজন তাকে পালাক্রমে ধর্ষণ করলে ওই কিশোরী জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষকরা অভিযুক্তরা পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে তাকে বিবস্ত্র অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে। পরে শুক্রবার দুপুরের দিকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ভর্তি করানো হয়।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত