ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১৯:৩০

প্রিন্ট

ঢামেকে নার্স-স্টাফদের সংঘর্ষ

ঢামেকে নার্স-স্টাফদের সংঘর্ষ
অনলাইন ডেস্ক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছেন। আহত সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রোববার (১৮ আগস্ট) বেলা ১২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্যাথলজি বিভাগের স্টাফ মো. ফয়েজ অভিযোগ করে বলেন, বেলা ১২টার দিকে তিনি প্যাথলজি বিভাগের রিপোর্ট বিলি করছিলেন। এসময় ৪ যুবক এসে নিজেদের নার্স পরিচয় দিয়ে তাড়াতাড়ি তাদের রিপোর্ট দিতে বলে। অনেকক্ষণ খোঁজাখুঁজির পরও রিপোর্ট না পেয়ে তাদেরকে বললে তারা উত্তেজিত হয়ে যায়।

একপর্যায়ে তারা ২ পক্ষে হাতাহাতি শুরু করে। শুনতে পেয়ে প্যাথলজি বিভাগের প্রধান ডা. আ. আজিজ খান এসে থামানোর চেষ্টা করলে তাকেও মারধর করেন।

ঢামেক হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মো. রাসেল পাল্টা অভিযোগ করে বলেন, মইনুল, তুহিন, সহ ৪ জন যায় প্যাথলজি বিভাগে। সেখানে রিপোর্ট না পেয়ে তাদের রিপোর্ট খোঁজে দেখতে বলেন। এরপর সেখানকার স্টাফরা তাদের উপর চড়াও হয়। তাদের আইডি কার্ডও দেখতে চায়।

এরপর অনেক কথাও শোনায়। এর প্রতিবাদ করলে সেখানকার স্টাফরা তাদেরকে মারধর শুরু করে। একপর্যায়ে প্যাথলজি বিভাগের প্রধান ডা. আজিজ এসে তাদের অকথ্য ভাষায় গালাগাল করেন এবং তাদেরকে ভিতরে রেখে প্যাথলজি বিভাগের দরজা বন্ধ করে দিতে বলেন। এরপর তারা এর প্রতিবাদ করেন।

এ বিষয়ে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিনের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত