ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

ডেঙ্গুতে আরো ৩ জনের মৃত্যু

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৯, ১২:৪২  
আপডেট :
 ১৯ আগস্ট ২০১৯, ১৩:২৯

ডেঙ্গুতে আরো ৩  জনের মৃত্যু

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে খুলনা, ফরিদপুর ও ময়মনসিংহে ৩ জন মারা গেছেন। রোববার মধ্যরাত থেকে সোমবার সকাল সাড়ে ১০টার মধ্যে তাদের মৃত্যু হয়।

খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মিজানুর রহমান (৪০) নামে এক ব্যক্তি। সোমবার সকাল ৭টার দিকে মারা যান তিনি। এ নিয়ে গত এক মাসে খুলনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হলো ।

অন্যদিকে, ময়মনসিংহে মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার (৪৬) নামে একজনের মৃত্যু হয়েছে। আনোয়ার মারা যান রোববার মধ্যরাতে। তিনি গতকালই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ময়মনসিংহে মেডিক্যালে ভর্তি হন। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায়।

এ ছাড়া, সোমবার সকালে ১০টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গুতে মারা গেছেন দেলোয়ার হোসেন (৩৫) নামের এক ব্যক্তি। দেলোয়ার হোসেন শহরের পূর্ব খাবাসপুর এলাকার একটি মসজিদে ইমাম ছিলেন।

স্বাস্থ্য অধিদপ্তরের হিসেবে রোববার ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭০৬ জন। এবছর এখন পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার ১৮২ জন।

হাসপাতালগুলো থেকে ডেঙ্গুতে ৭০ জন মারা গেছেন বলে রিপোর্ট করা হয়। তথ্য পর্যালোচনার করে ৪০ জনের মৃত্যুর কারণ ডেঙ্গু বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত