ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

জমি-জমা নিয়ে বিরোধ, সংঘর্ষে মেয়ে নিহত-বাবা আহত

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৮:৫১

জমি-জমা নিয়ে বিরোধ, সংঘর্ষে মেয়ে নিহত-বাবা আহত

কুড়িগ্রামের রাজারহাটে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে তার চাচাত ভাই ও ভাতিজারা। এ ঘটনায় আহত হয়েছেন ওই নারীর বাবাও। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের ফরহাদ আলী (৬০) তার জমিতে ধান রোপনের জন্য গেলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা তারই বড় ভাই ফারছেদ আলীর পুত্র ছয়ফুল গং তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপাতে থাকে। এসময় ফরহাদ আলীর স্বামী পরিত্যক্তা কন্যা সাজিনা বেগম (৪৫) বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে প্রতিপক্ষের লোকেরা তাকেও রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথিমধ্যে সাজিনা বেগমের মৃত্যু হয়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরই মধ্যে অভিযান চালিয়ে সোহেল (১৮) ও সুলতানা বেগম (৩৬) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এইচকে

  • সর্বশেষ
  • পঠিত