ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ব্যবসায়ীকে খুন করে ৬ লাখ টাকা লুট

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৬:৪৩

ব্যবসায়ীকে খুন করে ৬ লাখ টাকা লুট

লক্ষ্মীপুর কাজীর দিঘীরপাড় এলাকা থেকে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

স্বজনরা বলছেন, ওই ব্যবসায়ী মান্দারী বাজারের এক ব্যক্তির কাছ থেকে পাওনা ছয় লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা ওই টাকা লুটে নিয়ে তাকে হত্যা করে বলে স্বজনদের দাবি।

নিহত আলমগীর রায়পুর উপজেলার সাইচা গ্রামের মৃত বশির উল্ল্যাহর ছেলে ও রায়পুর বাজারের ব্যবসায়ী।

পুলিশ ও স্বজনরা জানান, স্থানীয় ব্যবসায়ী আলমগীর হোসেন সদরের মান্দারী এলাকার জনৈক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। পরে রাত ৯টার দিকে মুঠোফোনে পরিবারের কাছে ৬ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছেন বলে জানান তিনি। ওই সময় রায়পুরের বাসাবাড়িতে তার অবস্থান ছিল বলে জানান।

এরপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে খোঁজাঝুজি করে তার সন্ধান পায়নি পরিবার। সকালে গলাকাটা মরদেহের সন্ধান পেয়ে ঘটনাস্থলে এসে আলমগীরের মরদেহ শনাক্ত করে স্বজনরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান মিয়া জানান, ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত