ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৪ মিনিট আগে
শিরোনাম

কিশোরগঞ্জে ৪ খুন

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ২৩:২০

কিশোরগঞ্জে ৪ খুন
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পৃথক ঘটনায় বুধবার সকাল ৬টা থেকে বিকাল সাড়ে ৩টায় মোট ৪টি খুনের ঘটনা ঘটে। সকালে পাকুন্দিয়া, দুপুরে মিঠামইন, কিশোরগঞ্জ সদর ও বিকেলে করিমগঞ্জ উপজেলায় এ ৪টি খুনের ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ সদরে জামাইয়ের হাতে শাশুড়ি খুন:

নাতিকে মারধরে বাধা দেয়ায় মেয়ে জামাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন শাশুড়ি হালিমা। বুধবার দুপুরে সদর উপজেলার দানাপাটুলি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হালিমা খাতুন ওই গ্রামের সৌদি প্রবাসী সায়েম উদ্দিনের স্ত্রী।

এদিকে ঘটনার পর পরই ঘাতক জামাই মো. হাবিবুর রহমান রনিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় সাড়ে তিন বছর আগে দানাপাটুলি গ্রামের সৌদী প্রবাসী সায়েম উদ্দিনের মেয়ে রীমার বিয়ে হয় পার্শ্ববর্তী মনোহরপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে হাবিবুর রহমান রনির সঙ্গে। বিয়ের পর থেকে মাদকাসক্ত রনি তার স্ত্রী রীমাকে মারধর করত। এজন্য কিছুদিন ধরে আড়াই বছরের শিশু সন্তানসহ বাবার বাড়িতে বসবাস করছেন রীমা।

বুধবার দুপুরে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রী রীমার সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন রনি। এক পর্যায়ে তার শিশুপুত্র আনন্দকে মারধর করতে থাকলে তাতে বাধা দেন শাশুড়ি হালিমা। এতে ক্ষিপ্ত হয়ে তার বুকে ছুরি বসিয়ে দেন রনি। পরে আশঙ্কাকাজনক অবস্থায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার হালিমাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে ঘটনার পর ছুরি হাতে পালানোর সময় এলাকার লোকজন রনিকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাকুন্দিয়ায় ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন:

বুধবার সকালে পাকুন্দিয়ার চরটেকিতে ভাইয়ের হাতে ভাই ও মিঠামইনের ঘাগড়া এলাকায় প্রতিবেশীর হাতে প্রতিবেশী খুনের ঘটনা ঘটে।।

পাকুন্দিয়া থানা পুলিশের ওসি মো. মফিজুল ও মিঠামইন থানার ওসি মো. জাকির রাব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, জমি নিয়ে বিরোধেরে জের ধরে সকাল সাড়ে ৮টার দিকে পাকুন্দিয়া উপজেলার চরটেকি গ্রামের মৃত হারুনর রশীদের ছেলে মতি মিয়া তার বড় ভাই মুকুল মিয়াকে (৫৬) ছুরিকাঘাতে করে। আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ ঘাতক মতি মিয়াকে আটক করেছে।

মিঠামইনে প্রতিবেশীর হাতে যুবক খুন:

মিঠামইন উপজেলার ঘাগড়া এলাকায় বাড়ির রাস্তা নির্মাণকে কেন্দ্র করে প্রতিবেশীর বল্লমের আঘাতে ঘটনাস্থলে নিহত হন শাহজাহান মিয়া (৬০) নামে এক ব্যক্তি। তিনি ঘাগড়া গ্রামের ধনু মিয়ার ছেলে।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দু’টি ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

করিমগঞ্জে একজনকে কুপিয়ে হত্যা:

অপরদিকে বিকেলে জেলার করিমগঞ্জে পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে সুলাল মিয়া (৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের সুতারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুলাল মিয়া সুতারপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত