ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

খুলনায় পরকীয়া প্রেমিকের সঙ্গে ছাদে উঠে ধর্ষণের শিকার গৃহবধূ

খুলনায় পরকীয়া প্রেমিকের সঙ্গে ছাদে উঠে ধর্ষণের শিকার গৃহবধূ

খুলনায় পরকীয় প্রেমিকের সাথে গিয়ে গণধর্ষণের শিকার হলেন এক স্বামী পরিত্যক্তা নারী। নিজ ভাড়া বাড়ির ছাদে পরকিয়া প্রেমিক ও তার বন্ধুদের ধর্ষনের শিকার হন তিনি। এই ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ প্রেমিকসহ দুই জনকে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর সোনাডাঙ্গা থানার করিমনগর এলাকার এনামুল হকের ছেলে সৌরভ (২৯) ও অপর ব্যক্তি ইলিয়াস হোসেন। ইলিয়াস নগরীর শেখ আবু নাসের হাসপাতালে পাশের এলাকার বাসিন্দা ইলিয়াস।

পুলিশ জানায়, ভুক্তভুগী নারী গোবরচাকার মোল্লাবাড়ি এলাকা বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। গত শুক্রবার দিবাগত রাতে তার প্রেমিক সৌরভ তাকে ফুসলিয়ে ছাদে নিয়ে যায়। সেখানে তাকে সৌরভ ধর্ষণ করে। পরে তার বন্ধু ইলিয়াসসহ আরও ৫/৬ জন মুখ বেধে তাকে ধর্ষণ করে।

এই ঘটনায় শনিবার (২৪ আগস্ট) রাতে ধর্ষিতা বাদি হয়ে সোনাডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। রোববার (২৫ আগস্ট) ধর্ষণ মামলায় অভিযুক্ত সৌরভ ও ইলিয়াসকে গ্রেফতার করে সোনাডাঙ্গা থানা পুলিশ।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুমতাজুল হক জনান, দীর্ঘদিন স্বামী পরিত্যক্তা ওই নারীর সাথে সৌরভের প্রেমের সম্পর্ক ছিল। ২৩ আগস্ট রাত ৯ টার দিকে ওই নারীকে পটিয়ে বাড়ির ছাদে নিয়ে সৌরভসহ ৬ জন মিলে গণধর্ষণ করে। ২৪ আগস্ট রাতে ভুক্তভুগী নারী বাদী থানায় একটি ধর্ষণ মামলা করেন। যার মামলা নং ৩০।

  • সর্বশেষ
  • পঠিত