ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৯, ১৯:২৪

প্রিন্ট

দুর্বৃত্তদের হামলায় নারী নিহত

দুর্বৃত্তদের হামলায় নারী নিহত
দোহার (নবাবগঞ্জ) প্রতিনিধি

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের হামলায় ডালিয়া বেগম (৩৫) নামের এক নারী নিহত হয়েছেন। নিহত ডালিয়া উপজেলার আগলা ইউনিয়নের চরচরিয়া আশ্রয়ণ প্রকল্পে বাসিন্দা শহিদের স্ত্রী।

নিহত ডালিয়ার মেয়ে আহত মিনু আক্তার (২৫) অভিযোগ করেন, অটোরিকশা চালক নজরুল ও পান্নু তার মাকে বিভিন্ন সময় হুমকি দিয়েছে।

নিহত ডালিয়ার স্বজনদের দাবি, চরচরিয়া আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত শহিদের স্ত্রী ডালিয়াকে প্রতিবেশী মহিলারা মিথ্যা অপবাদ দিয়ে রোববার মারপিট করে আহত করে। এ ঘটনায় ডালিয়া ও তার মেয়ে মিনু স্থানীয় ইউপি মেম্বার খলিলের কাছে দোষী মহিলাদের বিরুদ্ধে অভিযোগ করে। বাড়ি ফেরার পথে চরচরিয়া পাকা সড়কে ডালিয়া ও তার মেয়ে মিনুর ওপর হঠাৎ দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এসময় মিনুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। তখন দুর্বৃত্তরা পালিয়ে গেলেও ঘটনাস্থলেই ডালিয়ার মৃত্যু হয়। নিহতের মাথায় অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় খলিল মেম্বার বাংলাদেশ জার্নালকে বলেন, মৃত ডালিয়া ও তার মেয়ে আমার কাছে অভিযোগ করতে আসলে আমি বিষয়টি সকালে দেখব বলেছিলাম।

নবাবগঞ্জ থানার গালিমপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরির্দশক আব্দুর রাশিদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মিডফোর্ড হাসপাতালে পাঠনো হয়েছে। দ্রুত খুনিদের গ্রেপ্তার করা হবে।

দোহার সার্কেল এএসপি জহিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধী যতই শক্তিশালী হোক দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত