ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ফুটপাতে দাঁড়ানো নারীর পা পিষে দিলো ট্রাস্টের বাস

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ আগস্ট ২০১৯, ১৯:০৯

ফুটপাতে দাঁড়ানো নারীর পা পিষে দিলো বাস

রাজধানীতে ফুটপাতে দাঁড়িয়ে থাকা এক নারীর পা পিষে দিয়েছে ট্রাস্ট পরিবহনের যাত্রীবাহী বাস। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাংলামোটর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার শিকার এই নারীর নাম কৃষ্ণা রায় (৫২)। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

গুরুতর আহত অবস্থায় কৃষ্ণা রায়কে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিকেলে কৃষ্ণা রায়ের পায়ের বা পায়ে অস্ত্রোপচার করা হয়েছে।

বিআইডব্লিউটিসির জনসংযোগ কর্মকর্তা নজরুল ইসলাম জানান, দুপুরে অফিসের কাজে পুরান ঢাকায় যাওয়ার জন্য বাংলামোটরে বিআইডব্লিটিসির প্রধান কার্যালয় থেকে বের হন কৃষ্ণা রায়। এসময় কারওয়ান বাজার থেকে শাহবাগগামী ট্রাস্ট পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১১–৯১৪৫) সড়ক থেকে ফুটপাতে উঠে তাকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। এসময় বাসের একটা চাকা তার বা পায়ের ওপর উঠে যায়।

এদিকে দুর্ঘটনার শিকার বাসটি (ঢাকা মেট্টো-ব ১১-৯১৪৫) জব্দ করেছে হাতিরঝিল থানা পুলিশ। তবে চালক ও হেলপার কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ঘটনার তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তা হাতিরঝিল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) খায়রুল আলম বলেন, দুপুর আড়াইটার দিকে ট্রাফিক পুলিশের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসি। ট্রাফিক পুলিশ আমাদেরকে গাড়িটি বুঝিয়ে দিয়েছে। সেটি থানায় নিয়ে যাচ্ছি। তবে কাউকে আটক করা যায়নি। একজন নারী আহত হয়েছেন তাকে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে পরে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়।

ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক সদস্য মো. রফিক বলেন, ঘটনার সময় গাড়িটি রেখে চালক-হেলপার পালিয়ে গেছে। তাই কাউকে আটক করা যায়নি। তবে পরিবহনটির কর্মকর্তাদের খবর দেওয়া হয়েছে। তাদের বলা হয়েছে চালক-হেলপারদের থানায় হাজির করতে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত