ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ইমামের কক্ষে তিন শিশুর মরদেহ

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৯, ১৭:৩৬  
আপডেট :
 ৩০ আগস্ট ২০১৯, ১৯:০১

ইমামের কক্ষে তিন শিশুর মরদেহ
ছবি: সংগৃহীত

মতলব উপজেলায় একটি মসজিদের ইমামের কক্ষ থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুদের মধ্যে ইমামের এক ছেলেও রয়েছে। তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে পুলিশ জানিয়েছে।

জেলার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলার পূর্ব কলাদিয়া জামে মসজিদের ইমামের কক্ষে তাদের মৃত্যু হয়।

তিন শিশু হলো ওই মসজিদের ইমাম জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল নোমান (৫), মতলব দক্ষিণ উপজেলার নলুয়া এলাকার জসিম উদ্দিন প্রধানিয়ার ছেলে রিফাত প্রধানিয়া (১৪) ও একই উপজেলার কাশিমপুর এলাকার কামাল হোসেন পাটোয়ারির ছেলে ইব্রাহিম পাটোয়ারি (১২)।

ইব্রাহিম ও রিফাত মতলব দক্ষিণ উপজেলার ভাঙ্গাপাড় মাদরাসার ছাত্র বলে জানালেও তাদের ঠিকানা বলতে পারেনি পুলিশ।

পুলিশ সুপার প্রাথমিক তদন্তের তথ্য দিয়ে বলেন, ইমাম জামাল তার ছেলেকে ঘরে রেখে মসজিদে ঢোকেন। নামাজ শেষে তিনি তার কক্ষ ভেতর থেকে আটকানো দেখতে পান। ডাকাডাকি করে তাদের সাড়া না পেয়ে স্থানীয়রা দরজা ভেঙে ভেতরে ঢোকে। ওই শিশুদেরকে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার জানান, ওই শিশুদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি। কোনো বিষক্রিয়ায় তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত