ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সাবেক এমপি সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন

  কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ৩০ আগস্ট ২০১৯, ২১:১২

সাবেক এমপি সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন

তৎকালীন নোয়াখালী-১২ (হাতিয়া-রামগতি) আসনের সাবেক গণপরিষদ সদস্য ও জাতীয় সংসদ সদস্য মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবীণ আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলামকে রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়েছে।

শুক্রবার বিকালে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেন্স উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বৃহস্পতিবার রাতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ছেলে-মেয়ে,আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।

জানাজায় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর আসনের এমপি একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, রামগতি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ, কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, ইউপি চেয়ারম্যান নিজাম, আহসান উল্লাহ হিরনসহ বিভিন্ন শ্রেণি পেশার ধর্মপ্রান মুসল্লিরা উপস্থিত ছিলেন।

সিরাজুল ইসলাম ১৯৭৩ সালের সংসদ নির্বাচনে আওয়ামী লীগের লীগের প্রার্থী হয়ে হাতিয়া-রামগতি আসন নির্বাচিত হন। এরআগে ১৯৭০ সালের সাধারণ নির্বাচনে তিনি একই এলাকা থেকে পাকিস্তান জাতীয় গণপরিষদ সদস্য (এমএনএ) নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত