ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীকে প্রেমের প্রস্তাব, মাদরাসা শিক্ষক আটক

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৭

ছাত্রীকে প্রেমের প্রস্তাব, মাদরাসা শিক্ষক আটক

এক ছাত্রীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেয়ার অভিযোগে যশোরের অভয়নগরে উপজেলার নাউলী গোপীনাথপুর মিলনী দাখিল মাদরাসার ক্বারী শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে ওই শিক্ষককে আটক করে সিদ্দিপাশা ক্যাম্প পুলিশ।

সপ্তম শ্রেণির ওই ছাত্রীর চাচা মো. মোস্তাইন আকুঞ্জির করা লিখিত অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে। পরে তাকে অভয়নগর থানায় হস্তান্তর করা হয়।

অভিযোগে জানা যায়, মাদরাসার ওই ছাত্রীকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন বিবাহিত শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সী। সোমবার দুপুরে বিষয়টি তার মা ও চাচাকে জানায় ওই ছাত্রী। ওই দিনই মাদরাসায় উপস্থিত হয়ে অভিযুক্ত শিক্ষক মো. মিজানুর রহমান মুন্সীর বিচার দাবি করে লিখিত অভিযোগ দেন।

লিখিত অভিযোগে তিনি বলেন, এসব কারণে ওই ছাত্রীর মানসিক অবস্থা বিপন্ন। তাই তাকে মাদরাসায় পাঠানো সম্ভব হচ্ছে না। মঙ্গলবার সকালে স্থানীয় সিদ্দিপাশা পুলিশ ক্যাম্পে অভিযোগ দায়ের করেন মো. মোস্তাইন আকুঞ্জির। পরে, ক্যাম্প পুলিশ অভিযুক্ত ওই শিক্ষককে আটক করে।

এ বিষয়ে মাদরাসার সুপার মাওলানা আবদুর রশিদ বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আগামী শনিবার জরুরি মিটিং আহ্বান করা হয়েছে।

তিনি জানান, তদন্ত শুরুর আগেই পুলিশ ওই শিক্ষককে আটক করেছে।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে শিক্ষককে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • পঠিত