ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৯

প্রিন্ট

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে কুপিয়ে হত্যা

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি
বরিশাল প্রতিনিধি

বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের চর ছয়গাঁও গ্রামে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে স্বামী কাওছারকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্ত্রী সাজেদা বেগম ও তার পরকীয়া প্রেমিক মাসুদ বেপারীকে আটক করেছে হিজলা থানা পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে নিহতের ছেলে মো. সাইদুল বাদী হয়ে আটককৃত দুইজনসহ ৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন। বুধবার বিকেলে আটককৃতদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দের কথা জানিয়েছেন হিজলা থানার ওসি।

আটককৃতরা হলো- ৫ সন্তানের জননী সাজেদা বেগম (নিহত কাওছারের স্ত্রী) এবং প্রেমিক মাসুদ বেপারী (একই এলাকার এলেন বেপারীর ছেলে)। তিনি পেশায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক।

নিহতের ছেলে ও মামলার বাদী মো. সাইদুল বাংলাদেশ জার্নালকে জানান, আমার মা সাজেদা বেগমের সাথে দীর্ঘদিন ধরে মাসুদের পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিলো। তাদের অবৈধ কর্মকাণ্ড নিয়ে গ্রামে একাধিকবার সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। ওই সময় তারা আর সম্পর্ক রাখবে না বলে মুচলেকা দিলেও তাদের মধ্যে সম্পর্ক ঠিকই চলতে থাকে।

সর্বশেষ গত সোমবার রাতে তাদের অবৈধ সম্পর্ক আমার বাবার কাছে ধরা পড়ে। এরপর তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে আমার মা ও তার প্রেমিক মিলে আমার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাড়ির পার্শ্ববর্তী খালে ফেলে দেয়। পরদিন মঙ্গলবার একই এলাকার আবুল বেপারীর বাড়ির সামনে খালের পাশের আমার বাবা কাওছারের লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। একইদিন আটক করা হয় আমার মা সাজেদা বেগম ও তার প্রেমিক মাসুদকে।

হিজলা থানা ওসি অসীম কুমার সিকদার বাংলাদেশ জার্নালকে জানান, এ ঘটনায় নিহতের ছেলে সাইদুলের দায়েরকৃত মামলায় সাজেদা বেগম ও তার পরকীয়া প্রেমিক মাসুদকে গ্রেপ্তার দেখানো হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য বুধবার শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত