ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬ আপডেট : ৫৯ মিনিট আগে English

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৬

প্রিন্ট

শ্রদ্ধা-ভালোবাসায় সাংবাদিক সুবীরকে শেষ বিদায়

শ্রদ্ধা-ভালোবাসায় সাংবাদিক সুবীরকে শেষ বিদায়
খুলনা প্রতিনিধি

ফুলেল শ্রদ্ধা আর ভালোবাসায় খুলনা প্রেসক্লাব থেকে শেষ বিদায় নিলেন খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সুবীর কুমার রায় (৫৫)।

দুপুর সাড়ে ১২ টার দিকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় খুলনার ধর্মসভা মন্দিরে। এর আগে বেলা সাড়ে ১১ টার দিকে সুবিরের মরদেহবাহী এ্যাম্বুলেন্স এসে পৌঁছায় খুলনা প্রেসক্লাবে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা নিবেদন করেন খুলনা প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ খুলনার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

শ্রদ্ধা নিবেদন করেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাকস ইকবাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের পক্ষে এডভোকেট সাইফুল ইসলাম, খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা সভাপতি এসএম শফিকুল আলম মনা, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম হাবিব, সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, খুলনা সাংবাদিক ইউনিয়ন, খুলনা মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন, পূজা উদযাপন পরিষদ, শহীদ জিয়া কলেজ, দৈনিক পূর্বাঞ্চল পরিবার, সময়ের খবর পরিবার, দৈনিক আজকের তথ্যের পরিবার, স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন, খুলনা টিভি রিপোর্টার্স এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

ভারতের কলকাতার নারায়ণী হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার সন্ধ্যা পৌনে ৭টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাংবাদিক সুবীর কুমার রায়। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় তার কর্মস্থল দৈনিক পূর্বাঞ্চল কার্যালয়ে। আজ দুপুরে রূপসা মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাংবাদিক সুবির রায় বেশ কয়েকদিন ধরেই ফুসফুস ও হৃদরোগে ভুগছিলেন। চিকিৎসার জন্য তিনি ৮/৯ দিন আগে কলকায়তায় যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত