ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:২৯

প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টা

কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে প্রেমে ব্যর্থ হয়ে নবম শ্রেণির এক ছাত্রীর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার ঘটনায় তারিফ ও আরমান নামে দুই বখাটেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটক তারিফ উপজেলার বেতাল গ্রামের বাদল মিয়ার ছেলে এবং আরমান মসুয়া গ্রামের হাইদুল ইসলামের ছেলে।

জানা যায়, গত ২৯ আগস্ট সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ভুক্তভোগী ওই ছাত্রীর পথ পথরোধ করে দুই তরুণ এবং তাদের কয়েক সহযোগী মেয়েটিকে জোর করে মুখে বিষ ঢেলে দেয়। পরে মেয়েটিকে একটি গর্তে ধাক্কা দিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্বজনেরা জানান, বেতাল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে স্কুলে এবং প্রাইভেট পড়তে আসা-যাওয়ার পথে তারিফ ও আরমান উত্যক্ত করতো। তারা মেয়েটিকে প্রেমের প্রস্তাব, ফুল এবং তার হাতে প্রেমপত্র দেয়ারও চেষ্টা করতো। মেয়েটির স্বজনেরা দুই বখাটের পরিবারে বিচার দিলে ক্ষিপ্ত হয়ে গত ২৯ আগস্ট তারা এ ঘটনা ঘটায়।

কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াত বাংলাদেশ জার্নালকে জানান, এ ঘটনায় প্রধান অভিযুক্ত দুই বখাটে তরুণ তারিফ ও আরমানকে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। বাকিদেরও গেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত