ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৩

নরসিংদীতে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নরসিংদীর শিবপুরে চাঞ্চল্যকর কিশোরী অপহরণ ও গণধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সদর উপজেলার সাহেপ্রতাপ মোড়স্থ ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান পরিচালনা তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার র‌্যাব-১১ অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) স্বাক্ষরিত প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করা হয়য়েছে।

গ্রেপ্তারকৃত জাকির হোসেন (৩৭) শিবপুরের জয়মঙ্গল গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-১১ সূত্রে জানা যায়, নরসিংদী জেলার শিবপুর উপজেলার অটোরিকশা চালকের কিশোরী মেয়ে ২৫ জুলাই রাত সাড়ে ১১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। ওই সময় আগে থেকে ওৎ পেতে থাকা জাকির হোসেন, হযরত আলী, কাজল মিয়া, সেলিম মিয়া ও মনির হোসেন কিশোরীকে মুখ চেপে ধরে। পরে তাকে সিএনজি যোগে শিবপুর থানার জয়মঙ্গল গ্রামে কাজল মিয়ার নির্জন বাড়িতে নিয়ে যায়।

সেখানে নিয়ে জাকির, হযরত, কাজল, সেলিম ও মনির মিলে কিশোরীকে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণের পর কিরোশীকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে কিশোরীর মা-বাবা ও চাচা অভিযুক্ত কাজলের বাড়ির রান্নাঘর থেকে বিবস্ত্র, রক্তাক্ত ও অচেতন অবস্থায় নির্যাতিতাকে উদ্ধার করা হয়।

লোকলজ্জার ভয়ে এবং মেয়ের ভবিষ্যত চিন্তা করে কিশোরীর পরিবার প্রথমে বিষয়টি গোপন রাখে। পরে বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে জানানো হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ঘটনাটি মীমাংসার আশ্বাস দিয়ে বেশ কয়েকদিন কালক্ষেপণ করে। অন্যদিকে আসামিরা নির্যাতিতার পরিবারকে জীবন নাশের হুমকি দিয়ে আসছিল।

এক পর্যায়ে চেয়ারম্যান অপারগতা প্রকাশ করায় ২ আগস্ট কিশোরীর বাবা শিবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে র‌্যার-১১ বিশেষ একটি দল সাহেপ্রতপ এলাকায় অভিযাত চালিয়ে ধর্ষণ মামলার প্রধান আসামি জাকিরকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত