ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা ছিলো জামায়াত-শিবিরের: পুলিশ

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১২

বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা ছিলো জামায়াত-শিবিরের: পুলিশ

বঙ্গবন্ধু সেতুতে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের নাশকতার পরিকল্পনা ছিলো বলে জানিয়েছেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম। বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলন একথা বলেন তিনি।

জামায়াত-শিবিরের ৩৬ জন নেতাকর্মীকে আটকের পর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সঞ্জিত কুমার রায় জানান, গতকাল মঙ্গলবার বনভোজনের নামে তারা যমুনা নদীতে নাশকতার পরিকল্পনা করছিলো। ওই সময় গোপন সংবাদের ভিত্তিতে গোপালপুর উপজেলা জামাতের আমির গোলাম মোস্তফা রঞ্জুসহ ৩ জনকে আটক করা হয়।

তিনি বলেন, তাদের দেয়া তথ্য অনুযায়ী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামাত শিবিরের ৩৬ জন নেতা কর্মীকে আটক করা হয়। তাদের কাছে বিভিন্ন ধরনের জিহাদি বই, লিফলেট পাওয়া গেছে। আটককৃতদের মধ্যে একজন গোপালপুর উপজেলা জামাতের আমিরসহ কয়েকজনের নামে পূর্ব থেকেই দেশের বিভিন্ন থানায় নাশকতার মামলা ছিলো।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম বলেন, আটককৃত জামায়াত-শিবিরের লোকজন দেশের বৃহৎ স্থাপনা বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনায় করেছিল। এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য পূর্বে তারা বনভোজনের নামে সেতু এলাকায় রেকি করেছে। এর আগেও তারা নৌকা ভ্রমণে গিয়ে সরকার উৎখাতে বিভিন্ন ধরনের পরিকল্পনা করে। অভিযুক্তদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত