ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৫

প্রিন্ট

রাজধানীতে কবুতরের খোপে মিললো ১৮ লাখ টাকা

রাজধানীতে কবুতরের খোপে মিললো ১৮ লাখ টাকা
অনলাইন ডেস্ক

রাজধানীর খিলগাঁওয়ের অভিযান চালিয়ে ১২০ পিস ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এ সময় ওই ইয়াবা ব্যবসায়ীর বাড়িতে থাকা কবুতরের খোপ থেকে উদ্ধার করা হয় ‘ইয়াবা বিক্রির’ ১৮ লাখ টাকা। আটককৃত ব্যক্তি নাম মাহবুব হোসেন ওরফে শান্ত বাবু (৪০)।

সে দক্ষিণ খিলগাঁওয়ের ১০ নম্বর বাড়িতে থাকতেন। টিনের ছাউনি দেওয়া এ বাড়ির উঠানে ছিলো তার কবুতরের ঘর। ভিন্ন জাতের শতাধিক কবুতর সংগ্রহে ছিলো তার।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রমনা সার্কেলের পরিদর্শক একেএম কামরুল ইসলাম বলেন, রাজধানীর দক্ষিণ খিলগাঁওয়ের ১০ নম্বর বাড়িতে থাকেন শান্ত বাবু। টিনের ছাউনি দেওয়া এ বাড়ির উঠানেই তার কবুতরগুলোর থাকার ব্যবস্থা করা হয়েছে। গোয়েন্দা সূত্রে খবর ছিলো, কক্সবাজারের টেকনাফ থেকে ২০ হাজার ইয়াবার একটি চালান তার কাছে এসেছে। তবে বুধবার সকালে অভিযানের সময় তার কাছে পাওয়া গেছে ১২০ পিস ইয়াবা। বাকিগুলো তিনি বিক্রি করে দিয়েছেন বলে জানা যায়। সেই ইয়াবা বিক্রির টাকার খোঁজ নিতে গিয়েই একপর্যায়ে কবুতরের খোপে তল্লাশি করা হয়। পাওয়া যায় এক হাজার টাকার নোটের ১৮টি বান্ডিল। প্রায় ১০ বছর ধরে মাদক ব্যবসায় জড়িত শান্ত বাবু।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত