ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৬

প্রিন্ট

থানা হাজত থেকে পালালো হত্যা মামলার আসামি

থানা হাজত থেকে পালালো হত্যা মামলার আসামি
প্রতীকী ছবি
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের সদর থানা হাজত থেকে বৃহস্পতিবার সালমান খান (২৪) নামের এক হত্যা মামলার আসামি পালিয়ে গেছে। পলায়র করা ওই আসামি পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের দুলাল খানের ছেলে।

গত বুধবার রাতে তাকে একটি হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিসাবে গ্রেপ্তার করা হয় বলে থানা পুলিশ জানায়। তার বিরুদ্ধে আরো মাদক ও নারী নির্যাতনসহ চারটি নিয়মিত মামলা রয়েছে।

থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম বাদল ওই আসামির পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই আসামি পানি খেতে চান। তখন দায়িত্বরত সেন্ট্রি তাকে পানি খাওয়াতে হাজতখানার দরজা খোলেন। এসময় সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দৌড়ে থানা থেকে পালিয়ে যায়। এসময় সেন্ট্রি পড়ে গিয়ে মাথায় আঘাত পান। তার পিছনে পুলিশ ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাঁপিয়ে পড়ে গা ঢাকা দেয়।

ওসি আরো জানান, ঘটনাটি সকালে হওয়ায় থানায় নির্দিষ্ট দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও কর্মচারির ছাড়া তেমন কেউ উপস্থিতি ছিলো না। পুলিশের উপস্থিতি কম থাকার সুযোগে আসামি পলায়নের সুবিধা পায়। ঘটনার খবর পর থেকে পিরোজপুর ও সন্নিহিত জেলাগুলোতে পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে।

এ ঘটনার পর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন সদর থানা পরিদর্শন করেন। এসময় তিনি জানান, পলাতককে গ্রেপ্তারের জন্য পুলিশের ব্যপক অভিযান শুরু হয়েছে। এ ঘটনায় পুলিশের কারো অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জানা গেছে, সালমানকে কলাখালীর যুবলীগ কর্মী জয় হত্যা মামলার সন্দেহভাজন আসামি হিসাবে ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুনিরুজ্জামান গত বুধবার রাতে গ্রেপ্তার করেছিলেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত