ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৩

‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুজন (৩২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১ রাউন্ড পিস্তলের গুলি, ৫০ বোতাল ফেন্সিডিল ও ৩ শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনার সময় গোলাগুলিতে চার পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত সুজন মোল্লা তেঘরিয়া ক্যানেলপাড়ার আবুল কাশেমের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা জবাব দিলে বেশ কিছুক্ষণ উভয়ের মধ্যে বন্দুকযুদ্ধ চলে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া ২ শ ৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে তার পরিচয় জানা যায়, সে মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়া আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী সুজন। তার বিরুদ্ধে মডেল থানায় মাদক ব্যবসার একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত