ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২০  
আপডেট :
 ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৭

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা
স্ত্রীর সঙ্গে আব্দুল মজিদ

সাভার পৌরসভা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে দশটার দিকে সাভারের কোটপাগার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বপন নামের (২৪) এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত সাড়ে ‌১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোটপাগার এলাকায় নিজ অফিস থেকে একই এলাকার বাড়িতে ফিরছিলেন। এ সময় তারা একটি রাস্তার মধ্যে পৌঁছালে দুর্বৃত্তরা আব্দুল মজিদের মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে।

নিহত মজিদের বোন নার্গিস আক্তার জানান, এক বছর আগে আব্দুল মজিদের সঙ্গে স্থানীয় এক ব্যবসায়ীর ঝগড়া হয়। নার্গিসের ধারণা, ওই ঝগড়ার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে।

গুলিবিদ্ধ শেখ স্বপন বলেন, আমরা হেঁটে বাসায় ফিরছিলাম। দুজন লোক আমাদের দিকে গুলি ছুড়ে।

তবে ওই দুজনের কাউকে চিনে না বলে জানান স্বপন।

এদিকে আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গেপ্তারের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সায়েদ বলেন, সম্ভবত পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

হত্যাকারীদের দ্রুত গেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত