ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে পুলিশের ওপর হামলা

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৫৯

উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে পুলিশের ওপর হামলা

নড়াইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের নেতৃত্বে পুলিশের ওপর হামলা চালিয়েছে একদল যুবক। রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় মারাত্মক আহত পুলিশ কর্মকর্তা টিআই মনিরুজ্জামানকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সঙ্গে আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট শাহাজালাল, এটিএসআই সারোয়ার ও বাশিউরসহ কনস্টেবলদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াইল সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, হামলাকারিরা লাঠি ও রান্না করার চলা দিয়ে পিটিয়ে পুলিশদের রক্তাক্ত জখম করে। ঘটনার পরপরই পুলিশ হামলাকারী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল মাহমুদ তুফানকে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে মামলা করার প্রকিয়া চলছে।

আহত পুলিশ কর্মকর্তা টিআই (টাউন ইনসপেক্টর) মনিরুজ্জামান জানান, পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দিনের নির্দেশনায় নড়াইল সদর থানা পুলিশ ও ট্রাফিক বিভাগ যৌথভাবে যানবাহনের কাগজপত্র চেক করছিলেন। বিকেলে একটি কাগজপত্র বিহীন মোটরসাইকেল ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান। তার সুপারিশ না রাখায় তিনি একদল যুবক নিয়ে শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় দ্বায়িত্বরত পুলিশদের ওপর হামলা চালান।

সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানকে আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমরা এখন ঘটনাটি অনুসন্ধান করছি। বিস্তারিত জেনে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত