ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ আপডেট : ৪ ঘন্টা আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:১২

প্রিন্ট

মুসলিম পরিচয়ে স্কুলছাত্রীকে বিয়ে করলেন হিন্দু ব্যাংকার

মুসলিম পরিচয়ে স্কুলছাত্রীকে বিয়ে করলেন হিন্দু ব্যাংকার
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের এক ব্যাংক কর্মকর্তা নিজের পরিচয় গোপন রেখে মুসলিম পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে বিয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়ের করা মামলা বাদল কুমার রায় (২৭) ও বিয়ের কাজী মো. সাইফুল ইসলাম শেখকে (৪৫) আটক করেছে থানা পুলিশ।

আটক বাদল রায় উপজেলার পাড়েরহাট এলাকার বাদুরা গ্রামের হিমাংশু রায়ের ছেলে। কাজী সাইফুল ইসলাম শেখ উপজেলার কলাখালী গ্রামের মৃত মো. সৈয়দ আলী শেখের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত বাদল কুমার রায় রূপালী ব্যাংকের হুলারহাট শাখার সিনিয়র কর্মকর্তা। এক বছর আগে তিনি নিজেকে বাদল শেখ পরিচয়ে হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করেন। পরে প্রেমের ফাঁদে ফেলে ওই ছাত্রীর বয়স বেশি দেখিয়ে ভুঁয়া জন্ম নিবন্ধন তৈরি করে গত ১৪ সেপ্টেম্বর কাজী সাইফুল ইসলাম শেখের মাধ্যমে বিয়ে করেন।

পিরোজপুর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ওই ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে থানায় মামলা দায়ের করেন। এ অভিযোগে পুলিশ প্রতারক বাদল কুমার রায়কে (২৭) বুধবার ভোর রাতে নিজ বাড়ি থেকে ও বিয়ের কাজী মো. সাইফুল ইসলাম শেখকে (৪৫) দুপুরে তার কার্যালয় থেকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত