ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৬

প্রিন্ট

যাত্রী ছাউনিতে শিশুর জন্ম, পুলিশের মহানুভবতা

যাত্রী ছাউনিতে শিশুর জন্ম, পুলিশের মহানুভবতা
বরিশাল প্রতিনিধি

বরিশাল নগরীর চরকাউয়া খেয়াঘাটের যাত্রী ছাউনিতে পাগলীর গর্ভে জন্ম নেয়া শিশুসহ (ছেলে) মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। বুধবার বিকেলে শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কোতোয়ালী মডেল থানা পুলিশের সহায়তায় মা ও শিশুকে থানা সংলগ্ন ভিকটিম সাপোর্ট সেন্টারে আনা হয়। একই সাথে মায়ের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এস আই আকলিমা বাংলাদেশ জার্নালকে জানান, ৭ দিন বয়সী শিশুটির নাম রাখা হয়েছে হাসান। তার মা মানসিকভাবে ভারসাম্যহীন, তাই তার মা ও শিশুটিকে কোতোয়ালি মডেল থানার পাশে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। যেখানে আমাদের নারী সদস্যরা শিশু ও তার মায়ের দেখভাল করছেন। একই সাথে মানসিক ভারসাম্যহীন মহিলার পরিচয় জানার জন্য বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বাংলাদেশ জার্নালকে বলেন, গত ১১ এপ্রিল সন্ধ্যায় চরকাউয়া খেয়াঘাট যাত্রী ছাউনিতে মানসিক ভারসাম্যহীন মহিলা ওই শিশুটিকে জন্ম দেন। এ সময় এক মহিলা এগিয়ে এসে নাড়ি কেটে মা ও শিশুটিকে মেডিকেলে নেয়ার ব্যবস্থা করেন। এরপর মেডিকেলে মা ও শিশুর খোঁজ খবর রাখাসহ সব ধরনের ব্যবস্থা করি (ওসি)। এমনকি মেডিকেল কর্তৃপক্ষ ও সমাজ সেবা অধিদপ্তরের সাথে কথা বলি। মা ও শিশুটি সুস্থ হওয়ায় তাদের চিকিৎসা শেষে ভিকটিম সাপোর্ট সেন্টারে আনা হয়েছে। এখন মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত