ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৩

প্রিন্ট

নড়াইলে পুলিশ পেটানোর মামলায় জামিন নামঞ্জুর

নড়াইলে পুলিশ পেটানোর মামলায় জামিন নামঞ্জুর
নড়াইল প্রতিনিধি

নড়াইলের ট্রাফিক ইন্সপেক্টর মো.মনিরুজ্জামানসহ ৪জনকে পিটিয়ে আহত করার ঘটনায় সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনের জামিন এবং রিমান্ডের আবেদন নাকচ করে দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (১৯ সেপ্টম্বর) নড়াইল সদর আমলী আদালতে বিচারক মো. জাহিদুল আজাদ এ আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে ৭দিনের রিমান্ডের আবেদন করলে ১৭ সেপ্টেম্বর শুনানী করেন আদালত। শুনানী শেষে আজ আদেশের তারিখ নির্ধারণ করেন বিচারক।

এই ঘটনায় আটক অন্য দু’জন হলেন- নাজমুল হাসান ও মেহেদী হাসান। গত ১৬ সেপ্টেম্বর গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, আহত ট্রাফিক ইন্সপেক্টর মনিরুজ্জামান বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জনের নামে সরকারি কাজে বাঁধা, বিশৃঙ্খলাসৃষ্টি, বল প্রয়োগ এবং পেটানোর ঘটনা উল্লেখ করে সদর থানায় মামলা করেছেন।

এদিকে গ্রেপ্তারকৃত তোফায়েল মাহমুদ তুফানসহ ৩ জনের পক্ষে নড়াইল সদর আমলী আদালতে জামিনের আবেদন করেন এবং মামলার তদন্তকারি কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রজত কুমার মন্ডল আদালতে রিমান্ডের আবেদন করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এস আই) রজত কুমার মন্ডল বলেন, মামলায় অধিকতর তদন্তের জন্য গ্রেপ্তারকৃত আসামিদের ৭ দিনের রিমান্ডের আবেদন করলে নড়াইল সদর আমলী আদালতে বিচারক মো. জাহিদুল আজাদ জামিন এবং রিমান্ড শুনানী শেষে নাকচ করে আসামিদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় বেপরোয়া মোটরসাইকেল চালক এক তরুণকে আটক করে ট্রাফিক পুলিশ। নম্বরবিহীন গাড়িটি পুলিশ না ছাড়ায় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রথমে ট্রাফিক পুলিশের ওই কর্মকর্তাকে ফোন করে। এরপরেও মোটরসাইকেলটি না ছাড়ায় তুফানসহ লোকজন এসে ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায় অভিযুক্তরা।

এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএস. আই সরোয়ার আলম এবং কনষ্টবল নজরুল আহত হন। এদের মধ্যে মনিরুজ্জামান সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত