ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মাদক বিক্রেতার বাড়িতে সাইনবোর্ড

  ফেনী প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০২

মাদক বিক্রেতার বাড়িতে সাইনবোর্ড

মাদক নির্মূলে বিজিবি ব্যতিক্রমী কার্যক্রম শুরু করেছে। এখন থেকে সীমান্তরক্ষী বাহিনীর হাতে মাদক বিক্রেতা অথবা মাদকসেবী গ্রেপ্তার হলেই তার বাড়িতে নতুন নামকরণের সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হবে। সম্প্রতি এরই অংশ হিসেবে ফেনীতে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে ‘এটি মাদক ব্যবসায়ীর বাড়ি’ লিখে সাইনবোর্ড লাগিয়ে দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো: নাহিদুজ্জামান বলেন, আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক আন্দোলনের অংশ হিসেবে এ উদ্যোগ নেয়া হয়েছে।

তিনি আরো জানান, সীমান্তবর্তী সদর উপজেলার ধর্মপুর, পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া ছাড়াও ফেনী শহরের মাদক বিক্রেতাদের তালিকা করা হয়েছে। এসব ব্যবসায়ীর বাড়িও শনাক্ত করা হয়েছে। এখন থেকে বিজিবির হাতে মাদক বিক্রেতা গ্রেপ্তার হলেই তার বাড়ি চিহ্নিত করে নামকরণ করা হবে।

বিজিবি সূত্রে জানা যায়, পরশুরাম পৌরসভার বাউরখুমা এলাকায় সড়কের পাশে টিনের সীমানাপ্রাচীর। ওই বাড়িটি মৃত নজরুর ইসলামের ছেলে জসিম উদ্দিনের। জসিম একজন মাদকবিক্রেতা। গত বুধবার দুবলাচাঁদ গ্রাম থেকে ২০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে বিজিবি। পরে শুক্রবার তার বাড়িতে ‘ইয়াবা ব্যবসায়ী’ ও ‘মাদক ব্যবসায়ীর বাড়ি’ লিখে চিহ্নিত করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত