ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দল থেকে আগাছা পরিস্কারের সিদ্ধান্ত হয়েছে: কাদের

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৮  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৬

দল থেকে আগাছা পরিস্কারের সিদ্ধান্ত হয়েছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য দলের ভেতরে আগাছা-পরগাছা পরিস্কারের সিদ্ধান্ত হয়েছে। আমি স্পষ্ট করে বলতে চাই, টেন্ডারবাজরা সাবধান হয়ে যাও। চাঁদাবাজরা সাবধান হয়ে যাও। দুর্নীতিবাজ, সন্ত্রাসীরা সাবধান হয়ে যাও। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে গেছে। এই অ্যাকশন শুধু ঢাকায় নয়, সারাদেশে চলবে।

শনিবার বিকেল ৪টার দিকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কক্সবাজারের পর্যটন মোটেল শৈবাল সংলগ্ন খোলা মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জেলার নানা প্রান্ত থেকে আওয়ামী লীগের ১৫ হাজারের বেশি নেতাকর্মী অংশ নেন।

ওবায়দুল কাদের বলেন, অপকর্ম-অপরাধ যেই করবে, যত বড় রাঘব-বোয়াল, গডফাদারই হোক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যায়, অনিয়ম, দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি নিয়েই অগ্রসর হচ্ছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত