ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২২:২৯

প্রিন্ট

গুলশানে স্পা সেন্টারে অভিযান, ১৬ নারীসহ আটক ১৯

স্পা সেন্টারে অভিযান, ১৬ নারীসহ আটক ১৯
অনলাইন ডেস্ক

স্পার আড়ালে অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে রাজধানীর গুলশান-১ নম্বরে অবস্থিত নাভানা টাওয়ারে একটি স্পা সেন্টারে অভিযান চালিয়েছে পুলিশ। রোববার রাত ৯টা থেকে ওই টাওয়ারের ১৯তলার ‘লাইফ স্টাইল স্পা’ নামক একটি স্পা সেন্টারে এ অভিযান চালায় পুলিশ।

অভিযানে ১৬ নারী ও তিনজন পুরুষকে আটক করে পুলিশ।

গুলশান জোনের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী জানান, স্পার আড়ালে অনৈতিক কর্মকাণ্ডের সুনির্দিষ্ট অভিযোগে এখানে অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ১৬ নারীসহ ১৯ জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে যাচাই বাছাই করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আটক হওয়া নারী কর্মীরা জানান, তারা এখানে কমিশনে কাজ করেন। মাস শেষে কমিশন হিসেব করে তাদের বেতন দেয়া হয়। তবে টাকার পরিমাণ প্রায় পনেরো হাজারের মত জানান তারা।

এই স্পা সেন্টারে কার মাধ্যমে এসেছে জানতে চাইলে জানান, তারা একজন ম্যানেজারের মাধ্যমে এসেছে। কিন্তু নাম বলেতে অস্বীকৃতি জানান। এছাড়াও তারা স্পা সেন্টারের মালিকের নামও বলতে অস্বীকৃতি জানান।

এখানে কী ধরনের কাজ করেন জানতে চাইলে নারী কর্মীরা জানান, ম্যাসেজ, প্যাটিকিউর, ম্যানিকিউর, স্পা এগুলো করে থাকে। এক্ষেত্রে নারীরা মেয়েদের কাজ করে তবে পুরুষ কর্মী না থাকলে তারা পুরুষদেরও স্পা করে থাকে।

এর আগে অবৈধভাবে ক্যাসিনো ও জুয়া চালানোর দায়ে রাজধানীতে তিন ক্লাবে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। একই সঙ্গে ক্লাবগুলো থেকে ক্যাসিনো ও জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে। ক্লাবগুলো হলো- মতিঝিলের আরামবাগ, দিলকুশা, ভিক্টোরিয়া ও মোহামেডান।

রোববার বিকেল ৩টার দিকে ডিসি আনোয়ার হোসেনের নেতৃত্বে ভিক্টোরিয়া ও মোহামেডান ক্লাব এবং এডিসি শিবলি নোমানের নেতৃত্বে আরামবাগ ও দিলকুশা ক্লাবে অভিযান চালায় পুলিশ।

প্রায় চার ঘণ্টার অভিযানে ক্লাবগুলো থেকে বিপুল পরিমাণ ক্যাসিনো ও জুয়ার সামগ্রী উদ্ধার করা হয়। সেই সঙ্গে পাওয়া যায় নেশা সামগ্রী। অভিযান শেষে সন্ধ্যা ৭টার দিকে চারটি ক্লাবেই তালা ঝুলিয়ে দেয়া হয়। একই সঙ্গে ক্লাবগুলোতে থাকা ক্যাসিনো ও জুয়ার সামগ্রী জব্দ করে নিয়ে যায় পুলিশ।

ভিক্টোরিয়া ও মোহামেডান ক্লাব দুটি পাশাপাশি অবস্থিত। এর মধ্যে ভিক্টোরিয়া ক্লাবে অভিযান চালিয়ে নগদ এক লাখ টাকা, মদ, বিয়ার, জুয়া ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। ভিক্টোরিয়া ক্লাব থেকে বের হয়ে ডিসি আনোয়ারের নেতৃত্বে পুলিশ মোহামেডান ক্লাবে প্রবেশ করে। এ ক্লাব থেকেও বিপুল পরিমাণ ক্যাসিনো ও জুয়ার সামগ্রী উদ্ধার করে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত