ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মহাসড়কে বাস-অটোর সংঘর্ষ, নিহত ৩

মহাসড়কে বাস-অটোর সংঘর্ষ, নিহত ৩

বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো কয়েকজন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) রাতে শেরপুরের নকলা উপজেলার চিথলীয়া এলাকায় ঢাকা-শেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশা চালক শেরপুর সদর উপজেলার খুনুয়া এলাকার শামছুল হকের ছেলে বিল্লাল হোসেন (৪০), অটরিকশার যাত্রী হাতিমারা এলাকার হাবিবুর রহমান (৫৫) ও অজ্ঞাত এক যাত্রী।

আহতরা হলেন- অটোরিকশার যাত্রী জামালপুরের কাজিয়ারচর এলাকার মেহেদী হাসান (২২), নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রামপুর এলাকার দুদু মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৮), হানিফ উদ্দিনের মেয়ে হালিমা বেগম (৩৫)।

নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাস ও সিএনজিটি আটক করা হয়েছে কিন্তু বাসের চালক পলাতক রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী যাত্রীবাহী বাস ও নকলা গামী সিএনজি চালিত অটোরিকশা ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার গনপদ্দী ইউনিয়নের চিথলিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চালকসহ সকল যাত্রী গুরুতর আহত হলে সবাইকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত চার যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করলে, সেখানে হাবিবুর রহমান ও অজ্ঞাত ওই যাত্রী নিহত হন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত