ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৭

প্রিন্ট

নেত্রকোনায় সরকারি কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

নেত্রকোনায় সরকারি কর্মকর্তাসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার
নেত্রকোনা প্রতিনিধি

জুয়া খেলার সময় নেত্রকোনায় সরকারি কর্মকর্তাসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাতে পৌর শহরের মোক্তাপাড়াস্থ লইয়ারস প্লাজা থেকে তাদের আটক করে মডেল থানা পুলিশ।

এ বিষয়ে মামলা দিয়ে সোমবার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়। তবে আদালত থেকে তারা জামিন পান।

আটককৃতরা হচ্ছে, শহরের মোক্তারপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রইছ হাবিব খান মুক্তি (৪৮), সাতপাই এলাকার মৃত মির্জা মজিবুর রহমানের ছেলে মির্জা আজিজুর রহমান হাবলু (৪৮), উত্তর সাতপাই এলাকার আবদুল আজিজ তালুকদারের ছেলে শহিদুল ইসলাম লিটন (৫০), জেলার আটপাড়া উপজেলার দুওজের মৃত আবদুল আজিজ শেখের ছেলে শেখ আবুল কালাম আজাদ (৪৫), শহরের ছোট বাজার এলাকার আবদুল আজিজের ছেলে আজহারুল ইসলাম বিপ্লব (৪৬), শহরের নিউটাউন এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে আবুল হোসেন (৪৮) ও কুমিল্লা জেলার মৃত সামছুদ্দিন মজুমদারের ছেলে আবু সাঈদ মজুমদার (৫০)।

এদের মধ্যে আবু সাঈদ মজুমদার নেত্রকোনা এলজিইডির হিসাব রক্ষণ কর্মকর্তা এবং আজহারুল ইসলাম বিপ্লব দৈনিক আমাদের সময় পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, সারাদেশে চলমান অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় জুয়া খেলার আলামত হিসেবে তাস ও নগদ ১৭হাজার ৯শ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়। মাদক ও জুয়ার বিরুদ্ধে চলমান এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত