ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

শিক্ষা কর্মকর্তার কাছে সিলিং ফ্যান চাওয়ায় ছাত্রকে মারধর

শিক্ষা কর্মকর্তার কাছে সিলিং ফ্যান চাওয়ায় ছাত্রকে মারধর

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় একটি মাদরাসা পরিদর্শনের সময় প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কাছে সিলিং ফ্যান দাবি করায় পারভেজ হোসেন নামে এক ছাত্রকে বেধরক মারধরের ঘটনা ঘটেছে।

ঘটনাটি উপজেলার রয়েড়া দাখিল মাদরাসার। মারধরের শিকার ওই ছাত্রকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইসরাইল হোসেন রয়েড়া দাখিল মাদরাসা পরিদর্শনে যান। ক্লাস পরিদর্শনের সময় ৫ম শ্রেণির ছাত্র পারভেজ হোসেন শিক্ষা কর্মকর্তার কাছে ক্লাসরুমের জন্য একটি ফ্যান দাবি করেন। মাদরাসা পরিদর্শন শেষে শিক্ষা কর্মকর্তা বিদ্যালয় ত্যাগ করতে না করতেই সহকারী সুপার লিয়াকত হোসেন দরজা বন্ধ করে পারভেজকে মারপিট শুরু করে।

এ ঘটনায় একাধিক শিক্ষার্থী জানায়, স্কুল পরিদর্শনকালীন শিক্ষা কর্মকর্তার কাছে ফ্যানের আবেদন করায় ক্লাসরুমের দরজা বন্ধ করে পারভেজকে মারধর করা হয়েছে।

পারভেজের মা পারুলা খাতুন জানান, তার ছেলে ক্লাসরুমের জন্য মৌখিকভাবে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট সিলিং ফ্যানের দাবি করে। সে কিছুটা চঞ্চল প্রকৃতির হলেও অভদ্র নয় এবং অন্যায় করে না বলে দাবি করেছেন। এছাড়াও ওই শিক্ষকের কঠোর শাস্তির দাবি জানান।

এ ঘটনায় মাদরাসা সুপার কামাল উদ্দিন মোবাইল ফোনে জানান, বিষয়টি দুঃখজনক। তিনি তিন দিনের ছুটিতে ঢাকায় অবস্থান করছেন। অপরদিকে, অভিযুক্ত শিক্ষকের ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে শৈলকুপা হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কনক হোসেন জানান, মাদরাসা ছাত্র পারভেজ হোসেন এখন অনেকটাই সুস্থ। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে। কিন্তু তারা এখনও হাসপাতার ত্যাগ করেনি।

  • সর্বশেষ
  • পঠিত