ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ডাব খাওয়ানোর কথা বলে ৪ বছরের শিশুকে ধর্ষণ

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৮

ডাব খাওয়ানোর কথা বলে ৪ বছরের শিশুকে ধর্ষণ
সুজন শেখ

পিরোজপুরের নাজিরপুরে ৪ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে সুজন শেখ (১৬) নামের এক কিশোরকে শনিবার সকালে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ধর্ষণে গুরুতর অসুস্থ ওই শিশুটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গ্রেপ্তারকৃত ওই কিশোর উপজেলার বৈঠকাটার জুলহাস শেখের পুত্র। সে উপজেলার মাটিভাঙ্গায় দাদি বেগমের কাছে থাকে। ধর্ষক সুজন মাটিভাঙ্গায় দাদীর কাছে থেকে ভ্যান চালাতো।

ভুক্তভোগী ওই শিশুটির মা জানান, ধর্ষক সুজন শেখ গত বৃহস্পতিবার বিকালে ওই শিশুটিকে ডাব খাওয়ানোর কথা বলে নিজ বাড়িতে ডেকে নেয়। এরপর তার দাদির ঘরে নিয়ে ধর্ষণ করে। পরের দিন শিশুটি তার মাকে জানায় সুজন তাকে যৌনাঙ্গে আঘাত করেছে। পরে তার মা চিকিৎসার জন্য শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক কাজী ইসমত জাকিয়া (এ্যানী) জানান, শিশুটিকে চিকিৎসার জন্য শুক্রবার রাতে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু তার গোপণাঙ্গের ক্ষত মারাত্মক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গত শুক্রবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ অভিযোগের ভিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে শনিবার সকালে ধর্ষক সুজন শেখকে মাটিভাঙ্গা এলাকা থেকে আটক করেছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত