ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

কয়রায় শেখ হাসিনার জন্মদিন উদযাপন ছাত্রলীগের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪১  
আপডেট :
 ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৪

কয়রায় শেখ হাসিনার জন্মদিন উদযাপন ছাত্রলীগের

নানা আয়োজনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুকন্যা ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে খুলনার কয়রা উপজেলা ছাত্রলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনব্যাপী আনন্দ র‌্যালী, বৃক্ষ রোপন, দোয়া মাহফিল এবং বিশেষ প্রার্থনার আয়োজন করে সংগঠনটি।

শনিবার বেলা ১১টায় দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একইস্থানে এসে শেষ হয়। এতে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম টিংকুর সভাপতিত্বে এবং যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক বাদলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস,এম বাহারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ ইমদাদুল হক টিটু, সাবেক যুগ্ম আহ্বায়ক ও মহারাজপুর ইউপি চেয়ারম্যান জিএম আব্দুল্যাহ আল মামুন লাভলু।

একইসাথে সংগঠনটির উদ্যোগে কয়রা সরকারি মহিলা কলেজ ও কয়রা কপোতাক্ষ কলেজের আঙ্গিনায় ৭৩টি করে বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন করা হয় এবং আসর বাদ দলীয় কার্যালয়ে শেখ হাসিনার সফলতা কামনায় মিলাদ মাহফিল ও মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

টিও

  • সর্বশেষ
  • পঠিত