ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৮ মিনিট আগে
শিরোনাম

স্বাধীনতাবিরোধীরা নতুন ষড়যন্ত্র শুরু করেছে: রেলমন্ত্রী

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৭:০৮

স্বাধীনতাবিরোধীরা নতুন ষড়যন্ত্র শুরু করেছে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, একাত্তরের রাজাকার আলবদর ও স্বাধীনতাবিরোধী চক্র নতুন করে ষড়যন্ত্র শুরু করছে। বাংলার মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা সহ্য করা হবে না। তাদের সমস্ত ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। ১৯৭৫ সালে সপরিবারে হত্যার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন শেষ করে দেয়া হয়। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জীবন বাজি রেখে লড়াই করে যাচ্ছেন। বর্তমান সরকার ক্ষুধা ও দারিদ্র্য জয় করেছে। দেশ আজ মাথা তুলে দাঁড়িয়েছে।

বুধবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে মতিউর রহমান তালুকদার রেলস্টেশন চত্বরে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী আরো বলেন, ঢাকা জামালপুর রুটে যেসব আন্তঃনগর ট্রেন চলাচল করছে, সেগুলো ব্যাবহারের অনুপযোগী হয়ে পড়েছে। এসব ট্রেনের কোচ সংস্কারের মাধ্যমে আধুনিকায়ন করা হবে। ডাবল লাইনের মাধ্যমে ঢাকা-ময়নসিংহ-জামালপুর জংশন-সরিষাবাড়ি-যমুনা সেতুপূর্ব হয়ে ঢাকা এবং ঢাকা হতে টাঙ্গাইল হয়ে যমুনা সেতুপূর্ব- সরিষাবাড়ি--জামালপুর জংশন-ময়নসিংহ-ঢাকা রুটে দুটি আন্তঃনগর ট্রেন আগামী বছরের জানুয়ারি মাসের মধ্যেই চালু করা হবে।

এছাড়া মতিয়র রহমান তালুকদার রেলস্টেশনকে বি গ্রেডে উন্নীত করাসহ রেলবিভাগের উন্নয়নে নানা পদক্ষেপ হাতে নেয়া হয়েছে বলে জানালেন তিনি।

সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুনুর রশিদসহ রেলের উর্ধ্বতন কর্মকর্তা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত