ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১৫:৪৬

প্রিন্ট

জাতীয় চ্যাম্পিয়নদের গণসংবর্ধনা

জাতীয় চ্যাম্পিয়নদের গণসংবর্ধনা
রাঙামাটি প্রতিনিধি

৪৮ তম গ্রীষ্মকালীন স্কুল মাদ্রাসা কাবাডি প্রতিযোগীতায় জাতীয় চ্যাম্পিয়ন রাঙামাটির জুরাছড়ি ভুবনজয় সরকারী উচ্চ বিদ্যালয়ের বালিকা দলকে সংবর্ধনা দিয়েছে জুরাছড়ি উপজেলার মানুষ।

দলটি ইউনিয়ন, উপজেলা, জেলা উপ-অঞ্চল, অঞ্চল ভিত্তিক সব দলকে পরাজিত করে গত ২ অক্টোবর সিলেটের আবুল মাল আব্দুল মুহিত স্টেডিয়ামে ঢাকার অঞ্চলের বিজয়ী দলকে পরাজিত করে জাতীয় চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলটি শনিবার সকালে জুরাছড়িতে ফিরলে হাজার হাজার মানুষ তাদের ফুলেল শুভেচ্ছা জানান। জুরাছড়ি লঞ্চঘাট থেকে উপজেলা পরিষদ পর্যন্ত ফুল ছিটিয়ে তাদের বরণ করা হয়। পরে উপজেলা মাঠে গণসংবর্ধনা দেয়া হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুরাছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মাহমুদুল হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, রাঙামাটি জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, পরিষদের ভাইস চেয়ারম্যান রিটন চাকমা ও আল্পনা চাকমা।

সংবর্ধনা অনুষ্ঠানে বিজয়ী দলের সদস্য কোচ, শিক্ষকদের সম্মাননা ক্রেস তুলে দেওয়ার পাশাপাশি সেনাবাহিনী, জেলা পরিষদ, উপজেলা প্রশাসন, ব্যবসায় সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ উপহার দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত