ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সাংবাদিককে মারধরের অভিযোগে এসআই ক্লোজড

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১০:২০

সাংবাদিককে মারধরের অভিযোগে এসআই ক্লোজড

পুলিশের বিরুদ্ধে সাংবাদিকদের মারধর করার অভিযোগ উঠেছে। এমনকি তাদের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে বলেও আভিযোগ এসেছে।

রাজধানীর আজিমপুরের এ ঘটনায় প্রাথমিকভাবে লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) কালামকে ক্লোজড করা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ।

তিনি বলেন, এসআই কালামকে ক্লোজড করার আদেশ দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিক অবস্থায় তাকে ক্লোজড করা হয়েছে। তদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। আমাদের প্রাথমিক যে অ্যাকশন, তা আমরা নিয়েছি।

শনিবার মধ্যরাতে আজিমপুরের শাখত বাড়ি বটতলা এলাকায় বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে সাংবাদিকদের মারধর করেন এক ওসি, এসআই কালাম এবং আরেক কনস্টেবল।

সাংবাদিক কাজী মোবারক বলেন, রাতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে বাসায় ফিরছিলাম। আমার বাসার সামনে চলেও আসি। এসময় লালবাগ থানার এসআই কালাম ও এক কনস্টেবল আমার পথরোধ করেন এবং জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। গাড়িতে উঠতে না চাইলে এসআই বলেন, তোকে ইয়াবা দিয়ে মামলা দেব। মামলা না খেতে চাইলে গাড়িতে ওঠ। তা সত্ত্বেও গাড়িতে না উঠলে তিনি আমাকে মারধর করেন।

তিনি আরও বলেন, আমার সঙ্গে ছিলেন সাংবাদিক ফখরুল ইসলাম। লালবাগ জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) আসলাম তাকেও থাপ্পড় মারেন। আমি প্রতিবাদ করলে আমার শার্টের কলার ধরে গাড়িতে তোলার চেষ্টা করেন তিনি। তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন বেশ কিছু সাংবাদিক। তারা বাধা দিলে গাড়িতে ওঠাতে ব্যর্থ হন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত