ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ট্রেন দুর্ঘটনায় নিহত আপেলের বাড়িতে রেলমন্ত্রী

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ২১:৫৯

ট্রেন দুর্ঘটনায় নিহত আপেলের বাড়িতে রেলমন্ত্রী

রংপুরের কাউনিয়ায় রেল দুর্ঘটনায় নিহত আপেল মাহমুদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করতে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে নিহতের গ্রামের বাড়িতে গেলেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

রোববার বিকালে নিহত আপেল মাহামুদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নে ঘনিমহেষপুরের বারঘরিয়া আসেন তিনি। এ সময় রেলমন্ত্রী নিহত আপেল মাহমুদের বাবা ও মায়ের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেন।

এ সময় রেলমন্ত্রী সুজন বলেন, মৃত্যু একটি অপূরণীয় ক্ষতি। অর্থ দিয়ে এ ক্ষতিপূরণ হয় না। আমি শুধু আপেলের পরিবারের সাথে আপেলকে হারানোর বেদনা ভাগাভাগি করতে এসেছি। তাদের পরিবারের একজন হয়ে শরিক হতে এসেছি।

তিনি সিলেটের একটি ট্রেন দুর্ঘটনার কথা উলে­খ করে বলেন, আমরা সেই সব নিহতের পরিবারকেও এক লাখ টাকা করে দিয়েছি। এ ধরনের দুর্ঘটনার বিষয়ে আমরা কঠোর ব্যবস্থা নিয়েছি। দায়িত্বরত কর্মকর্তাদের বরখাস্ত করেছি। আর যাতে এ ধরনের দুর্ঘটনা না ঘটে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পারথ সারথী সেন, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু প্রমুখ।

উলে­খ্য, গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় একটি ইঞ্জিন ঘুরানোর সময় যাত্রীবাহী বগিকে ধাক্কা দিলে আপেল মাহমুদ (২২) নামের একজন নিহত হন। এ সময় আরো অনেকেই আহত হন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত