ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

এবার মুখ খুললেন সম্রাটের বোন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ০৮:৫৬

এবার মুখ খুললেন সম্রাটের বোন

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সদ্য বহিস্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করা হয়। এ সময় তার অন্যতম সহযোগী আরমানকেও আটক করা হয়।

এরপর সম্রাটের কাকরাই অফিস ও দুই বাসায় একযোগে অভিযান চালিয়েছে র‍্যাব। এসময় কাকরাইলের কার্যালয় ভূঁইয়া ট্রেড সেন্টারে থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, বিদেশি পিস্তল, গুলি ও ক্যাঙারুর চামড়া উদ্ধার করে র‌্যাব।

একই সময় সম্রাটের ভাইয়ের শান্তিনগরের বাসা ও সম্রাটের মহাখালীর বাসায় অভিযান চালায় র‌্যাব। তবে সেখান কী পাওয়া গেছে তা জানায়নি র‌্যাব

এদিকে সম্রাটকে নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলেছেন তার বোন ফারহানা চৌধুরী। রোবার রাত সাড়ে নয়টার দিকে ফেনীর পরশুরাম উপজেলার পূর্বসাহেব নগরের বাড়িতে স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে তিনি দাবি করেন, ‘আমার ভাই নির্দোষ, তাকে ফাঁসানো হয়েছে। সে অসুস্থ ও হার্টের রোগী। তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। আমার ভাইয়ের মুক্তির জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি’।

‘জু’য়া খেলা সম্রাটের নেশা’ দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরীর এমন বক্তব্যকে মিথ্যাচার বলেও দাবি করেন ফারহানা।

তিনি আরো বলেন, ‘শারমিন চৌধুরী একজন লোভী নারী। সে সব সময় টাকার জন্য আমার ভাইকে যন্ত্রণা দিত। এ জন্য সম্রাট তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিলেন।’

অন্যদিকে সম্রাটের সহযোগী ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সদ্য বহিস্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে হেলিকপ্টার যোগে ফেনী নিয়ে আসে র‌্যাব। তাকে নিয়ে রাতে বিশেষ অভিযানের কথা শোনা গেলেও র‌্যাবের পক্ষ থেকে সুনির্দিষ্ট করে কোন তথ্য জানানো হয়নি।

ফেনী র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার জুনায়েদ জাহেদী জানান, পুরো বিষয়টি ঢাকা থেকে মনিটরিং করা হচ্ছে। তাই আমাদের কাছে কোন তথ্য নেই।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত