ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১১:০২

প্রিন্ট

হাত-পা বাঁধা অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

হাত-পা বাঁধা অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদী থেকে সোমবার সকালে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির আনুমানিক বয়স ৪০ বছর। তবে তার পরিচয় জানা যায়নি।

ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে পাবনা সুগার মিলের কাছে পাবনা-ঢাকা মহাসড়কের পার্শ্ববর্তী জঙ্গল থেকে সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহের হাত-পা বাঁধা ছিল বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে মহাসড়কের পাশে একটি মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তারা থানায় খবর দেয়। সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে সেটি উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদী থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) দেওয়ান আলমগীর বলেন, নিহত ব্যক্তির বয়স আনুমানিক বয়স ৪০ বছর। মরদেহের হাত, পা ও বুক রশি দিয়ে বাঁধা ছিল। তার মুখও বিকৃত হয়ে গেছে। নিহত ওই ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। তার পরিচয় শনাক্ত এবং হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত