ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ২১:২৪

প্রিন্ট

রায়পুরে এমপি দম্পতির পূজা মন্ডপ পরিদর্শন

রায়পুরে এমপি দম্পতির পূজা মন্ডপ পরিদর্শন
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সংদস্য কাজী শহিদ ইসলাম পাপুল এবং সাংসদের সহধর্মিনী মহিলা সাংসদ সেলিনা ইসলাম সিআইপি। এ সময় উপজেলার ৮টি পূজা মন্ডপে ৩ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান ও মন্ডপগুলোতে শাড়ি, লুঙ্গি, র্টি-শাট ও প্রসাদ বিতরণ করেন।

রোববার সন্ধ্যার পরে তারা উপজেলার পূজা মন্ডপগুলো পরিদর্শনে যান। এসময় উপস্থিত ছিলেন, এমপি দম্পতিদ্বয়, রায়পুর থানার ওসি ইনচার্জ তোতা মিয়া, এমপির প্রতিনিধি ও রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহসহ রায়পুর উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, উপজেলা কর্মরত গণমাধ্যম কমীগণ।

এমপি দম্পতিদ্বয় তাদের বক্তব্যে বলেন, আমি রায়পুরের জনগণকে দিতে এসেছি, নিতে আসিনি। আমি এমপি হওয়ার আগে রায়পুরে ৩০ কোটি টাকা বিভিন্ন অনুদান দিয়েছি। জানিনা টাকাগুলো আপনারা ঠিকমত পেয়েছেন কিনা। এই সময় তারা জরাজীর্ণ মন্দিরগুলো মেরামত করে দেয়ার আশ্বাস দেন।

এমপি দম্পতিদ্বয়কে পেয়ে সনাতন ধর্মাবলম্বীরা আনন্দিত হন। তারা বলেন, এমন এমপি আমরা কখনো পাইনি। যারা স্বশরীরে আমাদেরকে বুকে টেনে নিয়েছেন, তাদের প্রতি আমাদের আশির্বাদ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত