ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ২২:৪৩

প্রিন্ট

আবরারের বাড়িতে কোনো সংঘর্ষ হয়নি, দাবি পুলিশের

আবরারের বাড়িতে কোনো সংঘর্ষ হয়নি, দাবি পুলিশের
কুষ্টিয়া প্রতিনিধি

বুয়েট উপাচার্য নিহত ফাহাদের বাড়িতে সমাবেদনা জানাতে যান বুধবার বিকেলে। এসময় ফাহাদের পিতা, ভাইয়ে প্রশ্নের মুখে পড়েন তিনি। পরে গ্রামবাসীদের বিক্ষোভের মুখে ফাহাদের বাড়ি না গিয়ে ফিরে যান ভিসি। এ ঘটনায় ফাহাদের ভাই ফায়াজের দাবি, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান তাকে মেরেছেন।

এদিকে কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ শাখার পুলিশ সুপার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ ঘটনার ব্যখা দেয়া হয়েছে।

প্রেসরিলিজে বলা হয়, অদ্য বিকাল সাড়ে ৪টার দিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক সাইফুল ইসলাম কুষ্টিয়ায় উপস্থিত হয়ে কুষ্টিয়া জেলা প্রশাসক, পুলিশ সুপার, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, সেক্রেটারি, জেলা পরিষদের চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে নিহত আবরার ফাহাদের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার রায়ডাঙ্গা গ্রামে পৌঁছান। সেখানে আবরার ফাহাদের দাদা, বাবা, চাচা ও আত্মীয়-স্বজনদের সাথে নিয়ে আবরার ফাহাদের কবর জিয়ারত করেন।

কবর জিয়ারত শেষে তার বাবা ও আত্মীয়-স্বজনের সাথে সাক্ষাৎ করে ভিসি ঢাকায় ফিরে যান। কিন্তু কিছু মহল এ ঘটনাকে অতিরঞ্জিত করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছে যে, পুলিশের সাথে স্থানীয় গ্রামবাসীর সংঘর্ষ ঘটেছে। এরকম কোনো ঘটনাই ঘটেনি। এ ধরনের ভিত্তিজীন সংবাদ প্রচার করা অনাকাঙ্ক্ষিত ও অনাভিপ্রেত।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত