ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ১৮:২২

প্রিন্ট

সিরাজগঞ্জে আট ডাকাত গ্রেপ্তার

সিরাজগঞ্জে আট ডাকাত গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে একটি মিনি ট্রাক ও মালপত্রসহ ডাকাত সন্দেহে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাগাতী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে জানিয়ে সদর থানার এসআই বদরুদ্দোজা জিমেল বলেন, ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন-চারজন দৌড়ে পালিয়ে গেলেও আটজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি ট্রাকসহ লুটের মালামাল উদ্ধার করা হয়। মালপত্রের মধ্যে রয়েছে কসমেটিক সামগ্রী, মোবাইল ফোনসেট, অটোরিকশার যন্ত্রাংশ ইত্যাদি।

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের তথ্য দিয়ে তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কড্ডা-সিরাজগঞ্জ সড়কসহ বিভিন্ন মহাসড়কে ডাকাতির কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- বরগুনা সদর উপজেলার ধলুয়া গ্রামের আবুল কালামের ছেলে তরিকুল ইসলাম ওরফে সুমন (২৭), শফিকুল ইসলামের ছেলে আল-আমিন (২৭), একই উপজেলার পশ্চিম গুদিঘাটা গ্রামের সোনা মিয়ার ছেলে মো. সোহেল (২৫) ও কলাতলা গ্রামের আলমের ছেলে ট্রাকচালক আল-আমিন (২৮), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বামুরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে হাফিজুল ওরফে আকাশ (২৫), নোয়াখালীর চাটখিল উপজেলার হরিকৃষ্ণপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে মো. জাফর (২৫), নারায়ণগঞ্জের বন্দর থানার কেউটলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে মো. ইব্রাহিম (২৭) ও কুমিল্লার বুড়িচং থানার কংশনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে ইমরান (৩০)।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত