ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

ডাকাত দলের ৮ সদস্য আটক

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ০৪:২২

ডাকাত দলের ৮ সদস্য আটক

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাগাতী এলাকায় একটি মিনি ট্রাক ও লুট করা মালামালসহ সিরাজগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ।

আটককৃতরা হলেন- বরগুনা সদরের ধলুয়া গ্রামের আবুল কালামের ছেলে তরিকুল ইসলাম ওরফে সুমন (২৭), একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে আল-আমিন (২৭), একই উপজেলার পশ্চিম গুদিঘাটা গ্রামের সোনা মিয়ার ছেলে সোহেল (২৫) ও কলাতলা গ্রামের মৃত আলমের ছেলে ট্রাকচালক আল-আমিন (২৮), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার বামুরিয়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে হাফিজুল ওরফে আকাশ (২৫), নোয়াখালীর চাটখিল উপজেলার হরিকৃষ্ণপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে জাফর (২৫), নারায়ণগঞ্জের বন্দর থানার কেউটলা গ্রামের জসিম উদ্দিনের ছেলে ইব্রাহিম (২৭) এবং কুমিল্লার বুড়িচং থানার কংশনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে ইমরান (৩০)।

ওসি জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোনাগাতী এলাকায় সংঘবদ্ধ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন-চারজন ডাকাত দৌড়ে পালিয়ে গেলেও একটি মিনি ট্রাক ও লুট করা মালামালসহ ওই আটজনকে আটক করা হয়।

সে সময় ট্রাকে থাকা বিভিন্ন কসমেটিকস সামগ্রী, মোবাইলফোন, ব্যাটারিচালিত ইজিবাইকের যন্ত্রাংশ জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা কড্ডা-সিরাজগঞ্জ সড়কসহ বিভিন্ন মহাসড়কে ডাকাতির কথা স্বীকার করেছেন।

এ ঘটনায় সিরাজগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বদরুদ্দোজা জিমেল বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত