ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘হতাশায়’ বিএনপি নেতার আত্মহত্যা!

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ১৫:০১

‘হতাশায়’ বিএনপি নেতার আত্মহত্যা!

শেরপুরের নালিতাবাড়ীতে ঘরের শয়নকক্ষ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এক বিএনপি নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আমিরুল ইসলাম (৫০) স্থানীয় গড়কান্দা মহল্লার মকরব আলীর ছেলে। তিনি নালিতাবাড়ী শহর বিএনপির নবগঠিত কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন।

বুধবার (৯ অক্টোবর) রাতে ঘুমের ওষুধ খেয়ে ও পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এ বিএনপি নেতা।

জানা যায়, আর্থিক অসচ্ছলতার কারণে দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন ওই বিএনপি নেতা, তাই তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আমিরুল ইসলাম তিন সন্তানের জনক। পারিবারিকভাবে তিনি বেশ সম্পদশালী ছিলেন। নিজে কোনো কাজ না করে বিএনপির রাজনীতি করা আমিরুল পৈতৃক সম্পত্তি বিক্রি করতে থাকেন। পৈতৃক সম্পত্তি বিক্রি করতে করতে শেষ হয়ে যাওয়ায় তিনি হতাশায় ভুগতে থাকেন। হতাশায় আক্রান্ত আমিরুল প্রায়ই ঘুমের ওষুধ খেতেন। বুধবার রাতে তিনি ২৮টি ঘুমের ওষুধ খান। পরে তিনি স্ত্রী ও মেয়েদের বকাবকি করে ঘর থেকে বের করে দেন।

পরে আমিরুলের স্ত্রী ও মেয়েরা তার (আমিরুলের) মায়ের ঘরে আশ্রয় নেন। রাত সাড়ে এগারোটার দিকে আমিরুলের কোনো সাড়া শব্দ না পেয়ে তার স্ত্রী ঘরে ঢুকে ধর্নার সাথে গলায় রশি বাধা ফাঁস ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কমকতা (ওসি) বাছির আহমেদ বাদল বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। পরিবারের লোজনের সাথে কথা বলে বুঝতে পেরেছি একসময় তাদের সয়-সম্পত্তি ছিল। কিন্তু সেগুলো বিক্রি করে ফেলার পর থেকে আমিরুল হতায় ভুগছিলেন। এ কারণেই ফাঁসিতে ঝুলে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত