ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ২১:০৫

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

পাবনা সদর উপজেলার চরঘোষপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ আহতদের মধ্যে ৩জন নারী ও এক শিশু রয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

সন্ধ্যা ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, স্থানীয় কাটু (৪৫) ও কাইয়ুম (৫০) গ্রুপের লোকজন সদর উপজেলার চরঘোষপুর মধ্যপাড়ায় একটি মাঠে ফুটবল খেলছিলেন। এ সময় খেলা নিয়ে দু’গ্রুপের ছেলেদের মধ্যে কথা কাটাকাটি ও মারমারি হয়। এরই জের ধরে দু’গ্রুপের ব্যাপক সংঘর্ষ হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ।

সংঘর্ষে উভয় গ্রুপই দেশীয় ধারালো অস্ত্রসহ আগ্নেয়াস্ত্র ব্যবহার করে। এসময় আগ্নেয়াস্ত্রের গুলিতে ১০ জনসহ কমপক্ষে ১৫ জন আহত হন। আহতদের মধ্যে ৩জন নারী ও ১টি শিশু রয়েছে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহম্মেদ জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বেশ কয়েকজন গুলিবিদ্ধ অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। সন্ধ্যা ৬টা পর্যন্ত কোনো পক্ষই মামলা করেনি।

ঘটনাস্থল থেকে মুকুল (৩২) ও হাবিব (৪২)নামে দুইজনকে আটক করা হয়েছে। এরা কাইয়ুম গ্রুপের সমর্থক বলে ওসি জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোর্য়াটার) ফিরোজ কবির এবং সদর থানার ওসি নাসিম আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে সংঘর্ষের জের ধরে ওই এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত