ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকার সঙ্গে রাগ করে তরুণের কাণ্ড!

  কুষ্টিয়া‎ প্রতিনিধি

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ০১:১১

প্রেমিকার সঙ্গে রাগ করে তরুণের কাণ্ড!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যাম্পাসে সোহাগ নামের এক তরুণ আত্মহত্যার চেষ্টা করেছে। বিশ্ববিদ্যালয়ের ভিসির বাড়ির সামনের রাস্তায় শুক্রবার সন্ধ্যা ৬ টায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, আহত অবস্থায় সোহাগকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে ভর্তি করা হয়। মেডিকেলের কর্তব্যরত চিকিৎসক ছেলেটির অবস্থা গুরুতর দেখে তাকে ঝিনাইদহে শহরে পাঠিয়ে দেন।

বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন লিখিতভাবে বিষয়টি অভিহিত করেনি। তবে মৌখিকভাবে বিষয়টি জানতে পেরেছি।

প্রত্যক্ষদর্শী সূত্রে, ভিসির বাড়ির সামনের রাস্তায় সোহাগের সঙ্গে তার প্রেমিকার মনোমালিন্য হয়। মনোমালিন্যের একপর্যায়ে ছেলেটি নিজের বাইক নিয়ে ইচ্ছাকৃতভাবে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে গুরুতরভাবে আহত হয় ছেলেটি। পরে তার প্রেমিকা ছেলেটিকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ বলেন, বিষয়টি জানার পর ছেলেটির মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বিশ্ববিদ্যালয় থানাকে মৌখিকভাবে বিষয়টি অভিহিত করা হয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখছে।

জানা গেছে, সোহাগের বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার কবিরপুর গ্রামে। তবে মেয়েটির পরিচয় জানা যায়নি। তারা বাইরে থেকে ক্যাম্পাসে ঘুরতে এসে এ ঘটনা ঘটিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত